ফুলপুরে অসহায়-দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দিলেন ইউএনও।

0
11
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহে জেলার ফুলপুরে অসহায়-দু:স্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পোছে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
করোনার কারণে ফুলপুরে দুঃস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার।আজ বৃহস্পতিবার দুপুরে ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে ১শ বিশ জন অসহায় দরিদ্র পরিবারের মাঝে এসব উপহার পৌঁছে দেওেয়া হয়। করোনার কারণে কর্মহীন হয়ে পড়ায় অনেকেই দরিদ্র অসহায় দু:স্থরা,মানবেতর জীবন-যাপন করেছে।
কেউ আবার গরমে বোরো ধান কাটার শ্রমিকের কাজ করে চামড়া পুড়ছে রোদে। হঠাৎ অসুস্থ হয়ে খেয়ে না খেয়ে আছেন পরিবার নিয়ে। হিজড়া সম্প্রাদায় যারা তাদের অবস্থা আরো শোচনীয়। বয়স্ক ও বিধবা মহিলারা যেন পরিবারের বোঝা। এ ধরনের মানবেতর জীবন-যাপন করা ১শ বিশ জনকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন ইউএনও। প্রধানমন্ত্রী দেওয়া এসব খাদ্যসামগ্রীর প্যাকেজে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, আলুসহ নানা উপকরণ। এ সময় খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার বলেন, করোনা পরিস্থিতিতে মানুষের ক্রয়ক্ষমতা কমে যাওয়া অনেকেই কষ্টে রয়েছেন।
প্রধানমন্ত্রী বিষয়টি নিয়ে কাজ করায় বিভিন্নভাবে সহায়তা আসছে। আশাকরি মহামারী করোনার জন্য কোনো মানুষ যেন না খেয়ে থাকে। এ সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান,ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী প্রমুখ । এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here