বাঘায় জাতীয় দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

0
35

 রবিউল ইসলাম,রাজশাহীঃ

রাজশাহীর বাঘা উপজেলায় জাতীয় দৈনিক “বিজয় বাংলাদেশ”পত্রিকার বাঘা প্রতিনিধি জিল্লুর রহমান খান রিপন এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও দ্বীতিয় বর্ষে পদার্পন।

মঙ্গলবার (৯ফেব্রুয়ারী) বিকেল ৪টার সময় রাজশাহীর বাঘা রিপোটার্স ক্লাবে আনুষ্ঠানিক ভাবে কেক কাটার মধ্যদিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সামিউল আলম নয়ন সরকার, সাবেক সহ-সভাপতি বাঘা উপজেলা ছাত্রলীগ ও দপ্তর সম্পাদক, পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ। বিশেষ অতিথি ছিলেন, মফিজুল ইসলাম দিলদার, সাধারণ সম্পাদক বাঘা রিপোটার্স ক্লাব।

হাবিল উদ্দিন, (দৈনিক গনগন্ঠ),রবিউল ইসলাম,(বিডি স্টার টিভি’ রাজশাহী প্রতিনিধি)। খালেদ মোল্লা ও শোভন খান। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাজ্জাদ মাহমুদ সুইট(দৈনিক গনমুক্তি) , আবুল হাসেম (বিডিসি নিউজ ডট কম), গোলাম রাব্বি(এম টিভি বাংলা ক্যামেরা পার্সন), রায়হান সরকার( দৈনিক বাংলাদেশ ৭১)আপেল মাহমুদ পরাগ। অনুষ্ঠানে সার্ভিক পরিচালনা করেন জিল্লুর রহমান রিপন (দৈনিক বিজয় বাংলাদেশ বাঘা প্রতিনিধি) সদস্য বাঘা রিপোটার্স ক্লাব। প্রধান অতিথির বক্তব্যে সামিউল আলম নয়ন সরকার বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, আপনারা সব সময় সত্য পথে কলম চালান।আজ পর্যন্ত যতদিন দেখেছি এই সাংবাদিক এর কলমটি সত্যের পথে কলম চালিয়েছে। বিটিশ আলম থেকে যত প্রতিবাদ ও প্রচারনা হয়েছে তা সাংবাদিকরাই করেছে। এ সময় তিনি দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার সফলতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here