বিডি স্টার টিভি সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর সেই সুরধনির ভাতা কার্ড

0
26

 স্টাফ রিপোর্টার :

বিডি স্টার টিভি সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বয়স্কভাতা থেকে বঞ্চিত সেই সুরধনির ভাতা কার্ড প্রতিস্থাপনের ব্যবস্থা গ্রহণ করেছেন নাটোরের বড়াইগ্রাম উপজেলা সমাজসেবা অধিদপ্তর।

গত ২৯ জানুয়ারী ‘‘নাটোরের বড়াইগ্রামে ইউ’পি মেম্বরের কারসাজিতে সংখ্যালঘু বিধবার চলমান বয়স্ক ভাতা বন্ধের অভিযোগ” শিরোনামে বিডি স্টার টিভি সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি অবগত হয় উপজেলা পরিষদ এবং উপজেলা সমাজসেবা অধিদপ্তর। ১ ফেব্রুয়ারী সোমবার সকালে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোহেল রানার আমন্ত্রণে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসেন সুরধনি। উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারীা সার্বিক নির্দেশনায় এবং সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানার আন্তরিক সহযোগীতায় সুরধনির ভাতা কার্ড পূনরায় চালু হতে চলেছে ।

বিধবা সুরধনির ১০ বছরের চলমান বয়স্কভাতা কার্ডটি ওয়ার্ড মেম্বর কামাল হোসেন কৌশলে আটকে রাখায় গত প্রায় ২বছর যাবৎ এই ভাতা থেকে বঞ্চিত হন তিনি। এব্যাপারে সমাজসেবা কর্মকর্তা সোহেল রানা বলেন- আমরা সুরধনির প্রয়োজনীয় কাগজ পত্র নিয়েছি, দ্রুত সময়ের মধ্যে তার ভাতা কার্ডটি প্রতিস্থাপনের ব্যবস্থা করছি। এমন সংবাদে সুরধনি খুশী হলেও এখন বয়স্কভাতার কার্ডটি হাতে পেতে প্রতীক্ষার প্রহর গুনেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here