বিশ্বে বিশ্ব শান্তি রক্ষী বাহিনী শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ ও বাঙালী অবদান স্বর্নাক্ষরে লিখিত থাকবে,গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

0
8
খালেদ খুররম পারভেজ ময়মনসিংহ,
আজ ২৯ মে ময়মনসিংহে আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস ২০২১ উপলক্ষে ময়মনসিংহ তারেক স্মৃতি অডিটরিয়ামে বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ এর আয়োজনে আলোচনা সভা ও বর্ণাঢ্য রেলি অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি, ময়মনসিংহ সেনানিবাসে কর্মরত ৭৭ পদাতিক বিগ্রেড স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ নাজমুল হক। গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন বিশ্বে বিশ্ব শান্তি রক্ষী প্ততিষ্ঠায় বাংলাদেশ ও বাঙালী অবদান স্বর্নাক্ষরে লিখিত থাকবে,বিশ্বে শান্তি রক্ষায় শান্তি রক্ষী মিশনে বাংলাদেশের বিভিন্ন বাহিনী ৪০টি দেশে ৫৪টি মিশনে ১লাখ ৭২হাজার শান্তি রক্ষী বাহিনী কাজ করেছে। ১৬৩জন জীবন উৎসর্গ করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here