বেনাপোলে জমে ওঠেছে ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচনঃভোট গ্রহন ৬ই মার্চ

0
7
মোঃ আবু বাক্কার সিদ্দিক বেনাপোল প্রতিনিধি :
যশোরের বন্দরনগরী বেনাপোলে বন্দর ব্যাবহারকারী সংগঠন ট্রান্সপোর্ট মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন কে ঘীরে এলাকাটিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজমান।
বৈশ্বিক করোনা প্রাদুর্ভাবের কবলে বিগত ২৮ মার্চ ২০ সালে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও দীর্ঘ সময় পিছিয়ে তা এখন ৬ ই মার্চ ২১ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসন্ন এই নির্বাচন কে ঘীরে প্রার্থী ও সমর্থকদের প্রচার-প্রচারনায় সরগরম হয়ে ওঠেছে বেনাপোলের জনপদ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজ এ প্রার্থী ও তার নির্ধারীত প্রতিকের পক্ষ্যে বাহারী ডিজাইনের নির্বাচনী পোস্টার ছেড়ে ভোট প্রার্থনা করছেন সমর্থকরা। প্রার্থীরাও দিচ্ছেন নানা প্রতিশ্রুতি,নির্বাচিত হয়ে সদস্যদের চাহিদা অনুযায়ী সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় বদ্ধ পরিকর সকলেই। আসন্ন নির্বাচনে সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদে মোট ২২জন প্রার্থী প্রতিদন্দীতা করছেন বলে নিশ্চিত করেন সংগঠনটির নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা দিলীপ চক্রবর্তী।
সর্বমোট ৫২৭জন ভোটারের উপস্থিতিতে ৬ই মার্চ সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতীহীন ভাবে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নিজিস্ব ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে আরো জানান তিনি। “পরিবর্তনের লক্ষ্যে নতুনের সমন্বয়ে” গঠিত রবি-আজিম ঐক্য পরিষদের দপ্তর সম্পাদক পদের( ট্রাক মার্কা) প্রার্থী আলহাজ্ব হাফিজুর রহমান,সত্তাধিকারী মেসার্স অর্পা-অস্পরা ট্রান্সপোর্ট এজেন্সী জানান,সদস্য ভাইদের সহযোগীতায় নির্বাচিত হলে সংগঠনের কার্যক্রমে আমূল পরিবর্তন আনা হবে। সংগঠন হবে সদস্য সহায়ক ও সকল ক্ষেত্রে সাধারন সদস্যদের মতামত কে প্রাধান্য দেওয়া হবে জানিয়ে তিনি সকলের দোয়া কামনা করেন। আসন্ন এই নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াইয়ের আভাস মিলছে। সবকিছু ঠিক থাকলে কোন প্যানেল বিজয়ী হয় তা দেখতে উৎসুক জনতার অপেক্ষা করতে হবে আরো ১০দিন। উল্লেখ্য বেনাপোল স্থল বন্দর বাংলাদেশের বৃহৎ স্থল বন্দর হওয়ায় এ পথে আমদানীকৃত পন্যের আধিক্য বেশী। আমদানী কৃত পন্য দেশের অভ্যান্তরে পরিবহনের ক্ষেত্রে ট্রান্সপোর্ট মালিক সমিতির সংগঠন টি একটি গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে থাকেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here