ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৬ মাদক ব্যবসায়ী আটক

0
52

মোঃ নাহিদ সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি :-

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ী আটক করেছে র্যা ব ১৪ সিপিসি ৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে ব্যরেব একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। আজ রবিবার ৬ জুন ২০২১ ইং সকাল আনুমানিক ১০ টায় আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা সংলগ্ন গোলচত্তর যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে , তাহারা হলেন, মাদক ব্যবসায়ী ১। মোঃ কাশেম মোল্লা (৩০), পিতা- আবুলাল মোল্লা ২। মোঃ শরিফ (২৯), পিতা- ইউসুফ খান, উভয় সাং- কেনা, থানা- বিজয়নগর ও জেলা- ব্রাহ্মণবাড়িয়া ৩। সজিব (২৫), পিতা- রওশন আলী, সাং- আড়াইবাড়ী, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়াদেরকে গ্রেফতার করেন। এসময় ধৃত আসীদের নিকট হতে ২০.২ কেজি গাঁজা, মাদক বিক্রয়ের নগদ-১৫০০/- টাকাসহ উদ্ধার করে জব্দ করা হয়।

একই তারিখ সকাল আনুমানিক ১১.২০ মিনিটে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন সিলেট বাসস্ট্যান্ড ভৈরব এর মেসার্স মদিনা ফল ভান্ডারের সামনে ঢাকা সিলেট মহাসড়কের ঢাকা গামী লেনের উপর অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে। তাহারা হলেন মাদক ব্যবসায়ী ১।মোঃ ইমরান ভূইয়া(২৪), পিতা-মৃত মাজেদুর রহমান ২। রিমা (১৯),পিতা-সাগর মিয়া, উভয় সাং-ভবানীপুর, থানা-আখাউড়া, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়া ৩। সুমি (২৭) ,পিতা -গিয়াস উদ্দিন, সাং- মারিয়ালী কলাবাগান,থানা-গাজীপুদের গ্রেফতার করেন। এসময় ধৃত আসীদের নিকট হতে ৪.৮ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যাক্তির কাছে বিক্রয় করে বলে ধৃত আসামীরা স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here