ব্রাহ্মণবাড়িয়ায় করোনার টিকার কার্যক্রম উদ্ভোধন

0
13

মোঃ নাহিদ সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি :-

ব্রাহ্মণবাড়িয়ায় আজ শুরু হয়েছে করোনাভাইরাস এর টিকাদান কার্যক্রম। দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের টিকাদান কেন্দ্রে কার্যক্রমের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

জেলায় প্রথম ব্যক্তি হিসেবে টিকা নেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান। এরপর জেলা সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ডাক্তার আবু সাইদসহ চিকিৎসক গন করোনার টিকা নেন। টিকা উদ্বোধনকালে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক মোঃ শওকত হোসেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডভোকেট মোঃ লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি প্রমূখ।

জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ৯ টি টিকাদান কেন্দ্রে একযোগে ৩৪টি টিম টিকাদান কার্যক্রম পরিচালনা করছে। ৩৪টি টিমে ৬৮ জন টিকাদান কর্মী ও ১৩৬ জন স্বেচ্ছাসেবী নিয়োজিত রয়েছে। উল্লেখ্য, টিকা কার্যক্রমে অনলাইনে নিবন্ধিত ব্যক্তিগনকে এই টিকা দেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here