ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

0
28

 মোঃ নাহিদ সিকদার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি :-

ব্রাহ্মণবাড়িয়ার কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশ থেকে শান্ত চৌধুরী (৩৩) নামের এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতরাত আনুমানিক ৯ টায় রামরইল ইউনিয়নের রামরাইল বাজারের পশ্চিম পাশে তার লাশ পাওয়া যায়।

ঘটনাস্থল সূত্রে জানা যায়,কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে রক্তাক্ত অবস্থায় এক যুবককে দেখতে পেয়ে একজন ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে জানান। পরে রাত ১০ টার দিকে হাইওয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। নিহত শান্ত চৌধুরী সরাইল উপজেরার কালিকচ্ছ গ্রামের মধ্যপাড়ার আব্দুর রউফ চৌধুরীর ছেলে। নিহতের চাচাতো বোন মাহমুদা জানান,সন্ধ্যার দিকে শান্ত হাতে লাইট নিয়ে বাসা থেকে বের হয়।

আমরা পরে তাকে খুজে পায়নি। এখন জানতে পারি সে সড়ক দুঘটনায় মারা গেছে। তবে প্রত্যক্ষদর্শী আতিক তিয়াস বলেন,এ স্থানে প্রায়ই ছিনতাই হয়। তার ধারনা রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় ছিনতাইকারী অথবা কারো কবলে পড়ে এ যুবক খুন হন। এটা সড়ক দূঘটনা হতে পারেনা। দেখে মনে হয় হত্যা করা হয়েছে। খাটিঁ খাতা হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কমকর্তাগাজী মুহাম্মদ শাজাওয়াত হোসেন জানান, প্রাথমিক ভাবে থারণা করছি সে সড়ক দূঘটনায় নিহত হয়েছেন। এখনো কোন অভিযোগ পাইনি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here