মহিউদ্দিন সভাপতি ও মি. ইয়াসিন কে সাধারণ সম্পাদক করে হোমনা উপজেলা জাতীয় মানবাধিকার সমিতির কমিটি ঘোষণা

0
74

মো. আবু রায়হান চৌধুরী,জেলা প্রতিনিধি কুমিল্লা।

বীর মুক্তিযোদ্ধার সন্তান ও যুবলীগ নেতা মো. মহিউদ্দিন ভূঁইয়া কে সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী মি. ইয়াসিন কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি হোমনা উপজেলা শাখা কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল ২৯ শে জানুয়ারি ২০২১ইং শুক্রবার বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কুমিল্লা জেলা শাখার সভাপতি মো. পারভেজ হোসেন (বাবু), সাধারণ সম্পাদক রাসেল আহমেদ ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন স্বাক্ষরিত ও সীল যুক্ত অনুমোদিত পত্রের মাধ্যমে ৫১ সদস্য বিশিষ্ট হোমনা উপজেলা শাখা কমিটির অনুমোদন দেয়া হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা শাখার সভাপতি মহিউদ্দিন ভূঁইয়া।

সংগঠনটির হোমনা উপজেলা শাখার সভাপতি ও বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. মহিউদ্দিন ভূঁইয়া বলেন, সংগঠনটি সাধারন ও অধিকার বঞ্চিত মানুষের “অধিকারের কথা বলে।” তাদের শ্লোগান হচ্ছে আমরা অধিকারের কথা বলি। এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি সারাদেশ ব্যাপী অসহায়, নির্যাতিত, নিপীড়িত মানুষের পক্ষে কথা বলে যাচ্ছে। পাশাপাশি আর্তমানবতার সেবায় সংগঠনটি করোনাকালীন সময়ে নিরলসভাবে দেশব্যাপী কাজ করে চলেছে। এমন একটি স্বেচ্ছাসেবি সংগঠনের সদস্য হতে পেড়ে আমি নিজেকে একজন গর্বিত ব্যক্তি হিসেবে মনে করছি।

সংগঠনটির হোমনা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মি. ইয়াসিন বলেন, “ আমরা অধিকারের কথা বলি।” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির পথচলা। এটি একটি স্বেচ্ছাসেবি ও সামাজিক সংগঠন। তাদের মূল লক্ষ এবং উদ্দেশ্য হচ্ছে আর্তমানবতার সেবায় এগিয়ে যাওয়া। আমি এই সংগঠনটির উজ্জল ভবিষ্যৎ কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here