মাগুরায় জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

0
32

জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি

মাগুরার শ্রীপুর উপজেলায় জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে উপজেলা যুবলীগের উদ্দ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে শ্রীপুর উপজেলা যুবলীগ।

২৭শে মার্চ বিকাল ৫ টায় শ্রীপুর থানার সামনে থেকে মিছিল বের হয়ে শ্রীপুর উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শ্রীপুর পোস্ট অফিস সংলগ্ন চৌরাস্তার প্রধান সড়কে বিক্ষোভ সমাবেশে মিলিত হয় দলটির নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ ফজলুর রহমান, মাগুরা জেলা যুবলীগ নেতা সর্দার রেজাইল ইসলাম, শ্রীপুর উপজেলার দ্বায়িত্বশীল যুবলীগ নেতা মোঃ বাবুল রেজা। এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা কাজী জালাল উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা যুবলীগের দ্বায়িত্বপ্রাপ্ত যুবলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মোঃ আরজান বাদশা, যুবলীগ নেতা মোঃ খান তৈয়েবুর রহমান, যুবলীগ নেতা মনির হোসেন লাল্টু, যুবলীগ নেতা মোঃ হাসানুজ্জামান হান্নান,যুবলীগ নেতা জিল্লুর রহমান সাগর, যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুর রহিম সর্দার, যুবলীগ নেতা মোঃ রোকনউজ্জামান। ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীপুর সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আছু বিশ্বাস ও সাধারন সম্পাদক মাজেদুল মিয়া, গয়েশপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ওহিদুল ইসলাম লিঠু, শ্রীকোল ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ খবির হোসেন ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শিমুল ও সাধারণ সম্পাদক মাসুম কামাল, সব্দালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মিলন হোসেন, কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল সর্দার ও সাধারণ সম্পাদক তৈয়েবুর রহমান, নাকোল ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান টুকু, আমলসার ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক, সাগর মাহমুদ রন্জুসহ মাগুরা জেলা যুবলীগ, শ্রীপুর উপজেলা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here