মাগুরায় শ্রীপুর কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0
18

 জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি ;

মাগুরার শ্রীপুর উপজেলার শতাধিক গরিব, দুস্থ, অসহায় মানুষের মাঝে ঈদের বাজার সামগ্রী বিতরণ করেছে শ্রীপুর কম্পিউটার ট্রেনিং সেন্টার নামক একটি শিক্ষা প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলিমুস সোবহান জুয়েলের নিজ উদ্যোগে মদনপুর জামে মসজিদ প্রাঙ্গণে অসহায়,গরিব পবিবারের মাঝে সেমাই, চিনি, শাবান, সেম্পু,ও গুঁড়াদুধসহ ঈদ সামগ্রীর প্যাকেট বিতরন করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল ও সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, বিশিষ্ট সাংবাদিক ও সমাজ কর্মী মোঃ সাইফুল্লাহ, সাংবাদিক আব্দুর রশিদ মোল্লা,বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিকবিদ মোঃ বাবলু মিয়া, মদনপুর হাফেজীয়া মাদ্রাসার সভাপতি গোলাম নবী শিকদার। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ খায়রুল ইসলাম,শ্রীপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মীর আশরাফুল হোসেন সাদ্দামসহ আরো অনেকে বাজার সামগ্রী বিতরনকালে শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান বলেন, বর্তমান সংকটময় সময়ে আমাদের মদনপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোত্তালেব হোসেন ছেলে জুয়েল প্রতি বছরের ন্যায় এবারো প্রায় ১০০ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করছে এটি সত্যিই প্রশংসনীয়। আমি শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই। এ বিষয়ে শ্রীপুর কম্পিউটার ট্রেনিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও একুশে সংবাদ পত্রিকার সাংবাদিক মোঃ আলিউল সোবহান জুয়েল জানান,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমার নিজ উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারো ১০০ টি অসহায় পরিবারের মাঝে ঈদের বাজার সামগ্রী বিতরন করেছি। আমি এই ধারাবাহিকতা বজায় রেখে সব সময় গরিব অসহায় পরিবারের পাশে থাকতে চাই। বৈশিক করোনা কালিন এই দুঃসময়ে ঈদকে সামনে রেখে শ্রীপুর কম্পিউটার এ্যান্ড ট্রেনিং সেন্টারের ন্যায় অন্যান্য সামাজিক সংগঠন ও সেবা মুলক প্রতিষ্ঠান অসহায় মানুষের পাশে এসে দাঁড়াবে এমনটাই প্রত্যাশা করছেন এলাকার সচেতন মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here