মাটিরাঙ্গা পৌর নির্বাচনে নৌকার পক্ষে গুইমারা উপজেলা আ.লীগ এর গণসংযোগ

0
8

মোঃ করিমুল হক, গুইমারা উপজেলা প্রতিনিধি:

খাগড়াছড়ি মাটিরাঙ্গায় আগামী ১৪ ফেব্রুয়ারি মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান মেয়র শামছুল হক এর পক্ষে গনসংযোগ ও জনগনের কাছে ভোট চাইতে মাঠে নেমেছেন গুইমারা উপজেলা আওয়ামীলীগ।

বুধবার সকাল থেকেই পৌর এলাকার ৮ ও ৯ নং ওয়ার্ডে বাইল্যাছড়ি বাজারের ব্যবসায়ী ও সাধারন ভোটারদের কাছে সরকার মনোনীত মেয়র প্রার্থী শামছুল হকের নৌকা প্রতিকের ভোট প্রার্থনা করেন। বেলা সাড়ে ১১ টার দিকে মাটিরাঙ্গা বাইল্যাছড়ি এলাকায় নৌকার পক্ষে গুইমারা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক বাবু মেমং মারমা, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শিবু ঘোষ, আওয়ামীলীগ নেতা ইব্রাহিম মীর, রোস্তম তালুকদার সহ, যুবলীগ, ছাত্রলীগ এই গণসংযোগ এ অংশগ্রহণ করেন। নৌকার পক্ষে ভোট চেয়ে গুইমারা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্যা বাবু মেমং মারমা বলেন, এলাকার উন্নয়ন চাইলে আপনারা অবশ্যই নৌকাকে বিজয়ী করবেন। কারণ নৌকা মার্কা বিশ্বশান্তির দূত জননেত্রী শেখ হাসিনার মার্কা, নৌকা মার্কা উন্নয়নের মার্কা, নৌকা মার্কা-স্বাধীনতার মার্কা।

জননেত্রী শেখ হাসিনার এক যুগের সাফল্য এবং পরপর ২ বার ২৯৮ নং খাগড়াছড়ি আসন থেকে নির্বাচিত সাংসদ বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা’র উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে ভোটারদের কাছে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনা করেন এবং তিনি আগামী ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আ.লীগ নৌকার মনোনীত মাঝি মেয়র শামছুল হক কে ভোট দিয়ে মাটিরাঙ্গা পৌরসভার উন্নয়নমূলক কর্মকান্ড- ধরে রাখার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here