মাদারগঞ্জে, অনুষ্ঠিত হলো প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২১ এর উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান

0
14

সোহাগ হোসেন জামালপুর জেলা প্রতিনিধি

সারা দেশের দেশের ন্যায় জামালপুরের মাদারগঞ্জে অনুষ্ঠিত হলো ১ দিন ব্যাপি প্রাণীসম্পদ প্রদর্শণী-২০২১ উদ্বোধনী ও সমাপনি অনুষ্ঠান ।

শনিবার ( ০৫ জুন ) উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটনারি হাসপাতালের বাস্তবায়নে সকাল থেকে শুরু হয় এ অনুষ্ঠান। স্টল পরিদর্শন, বক্তব্য ও পুরুস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান। উপজেলার গরু,মহিষ, ছাগল,কবুতর হাস,মুরগী, খামারিদের ৩৩ টি প্রদর্শনী স্টল অংশগ্রহন করে। প্রদর্শনীতে অংশগ্রহন করা খামারিদের মধ্য প্রত্যকে সনদ প্রদান সহ ১৬ খামারিকে সগদ অর্থ প্রদান করা হয়। প্রদর্শনীতে বিজয়ী হোন স্বদেশ ডেইরি ফার্ম। বিজয়ী গ্রহণ করেন স্বদেশ ডেইরি ফার্ম সুইটস্ এর পরিচালক আব্দুল হামিদ সরকার। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল এর সভাপতিত্বে ও মাদারগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ উপ – সহকারি কর্মকর্তা ডাঃ মুনজুরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান সমসাদ আরা রেবা, বিআরডিবি চেয়ারম্যান অরুন কুমার সাহা, মেডিকেল অফিসার ডাঃ শামিম ইফতেখার, পল্লী বিদ্যুৎ এর ডিজিএম মোহাম্মদ জসিমউদ্দিন, বীরমুক্তিযুদ্ধা আবু বক্কর সিদ্দিক,প্রধান শিক্ষক আব্দুল হাই বুলু বিএসসি ও ইমামুর রশিদ বাবুল বিএসসি প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,কর্মচারীবৃন্দ,সফল খামারিবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here