মুজিব শতবর্ষ উপলক্ষে বানিয়াচংয়ে বঙ্গবন্ধু ক্রিকেট ও ভলিবল টুর্নামেন্ট উদ্বোধন

0
5

 এস এম খলিলুর রহমান ব্যুরো চীফ হবিগঞ্জ জেলা ॥

মুজিব শতবর্ষ উপলক্ষে হবিগঞ্জের বানিয়াচংয়ে বঙ্গবন্ধু ক্রিকেট ও ভলিবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। ০৯ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

বানিয়াচং উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও মাসুদ রানার সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক সাহিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, ভাইস চেয়ারম্যান ফারক আমিন,পিআইও মলয় কুমার দাশ,সাবরেজিষ্ট্রার কামাল পাশা, ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, মাওলানা হাবিবুর রহমান, রেখাছ মিয়া, আহাদ মিয়া,আনুয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা আঙ্গুর মিয়া, নজরুল ইসলাম,এডভোকেট মুর্শেদুজ্জামান লুকু, আশরাফ সোহেল, আব্দুল হালিম সুহেল, প্রধান শিক্ষক হাবিবুর রহমান, আওলাদ হোসন, নাদির বখত সুহেলীসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে উপজেলার ১৫টি ইউনিয়নের মোট ৩৩টি দল অংশ নেবে।

তন্মধ্যে ২৪টি দল ক্রিকেটে ও ৯টি ভলিবলে। শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ পায়রা উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেছেন মুজিব শতবর্ষ উপলক্ষে বানিয়াচংয়ে বঙ্গবন্ধু ক্রিকেট ও ভলিবল টুর্নামেন্ট শুরুকরা হয়েছে। সুন্দর ভাবে শেষ করতে পারলে এ মাঠে আরো প্রতিযোগিতার আয়োজন করা হবে। নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। তাই আমি চাই তরুণরা নিয়মিত খেলাধুলা করে আলোকিত মানুষ হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here