ময়মনসিংহের গফরগাঁওয়ে ১৬ হাজার ক্যাশ কার্ড-টিন ও ঋণ বিতরণ।

0
7


তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের গফরগাঁওয়ে ষোল হাজার ক‍্যাশ কার্ড-টিন ও ঋণ বিতরণ করা হয়েছে। ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্যা পুওরেস্ট (আইএসপিপি) যত্ন প্রকল্পের অধীনে উপকারভোগীদের মধ্যে ১৬ হাজার ২শত ৬টি ক্যাশ কার্ড, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউ টিন ও চেক, ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সম্প্রসারণ প্রকল্প প্রদর্শনী চাষিদের মধ্যে উপকরণ, মহিলাদের আত্মকর্মসংস্থানের জন্য ঋণ এবং আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের ঋণ বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ‍্যোগে পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম মানিক, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, আব্দুল্লাহ আল আমিন বিপ্লব।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, রোকসানা বেগম, আক্তারুজ্জামান ঢালী, হাজী সাইফুল আলম, তারিকুল ইসলাম রিয়েল, মাসুদুজ্জামান, সাহাবুল আলমসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপকারভোগী অসহায় মানুষ।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ধারা অব্যাহত আছে। তিনি সব শ্রেণি পেশার মানুষের মঙ্গল সাধনে বিভিন্ন সামাজিক সুরক্ষা প্রকল্প হাতে নিয়েছেন। যত্ন প্রকল্প এমনি একটি সামাজিক সুরক্ষা প্রকল্প। শিশুর জন্মের আগে থেকে পাঁচ বছর বয়স পর্যন্ত তার যত্নের জন্য মায়েদের ভাতা প্রদান করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here