ময়মনসিংহে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা।

0
4
তাপসকর,ময়মনসিংহ প্রতিনিধি।
প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় বক্তারা জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তি ও দোষীদের শাস্তির দাবি জানান। এছাড়াও ব্রিটিশ আমলে প্রণীত অফিসিয়াল সিক্রেসী এ্যাক্ট আইন বাতিল করারও দাবী জানান সাংবাদিক নেতৃবৃন্দ।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বিভাগীয় শহরের বিভিন্ন সাংবাদিক সংগঠনের দু’শতাধিক নেতাকর্মী অংশগ্রন করেন ময়মনসিংহ প্রেসক্লারের উদ্যোগে আজ বুধবার সকালে সিকেঘোষ রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সহ-সভাপতি এজেডএম ইমাম উদ্দিন মুক্তার সভাপতিত্বে সমাবেশে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন ও সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন ও যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফূল ইসলাম, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন, দৈনিক আজকের বাংলাদেশ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, দৈনিক জাহান নির্বাহী সম্পাদক আবদুল হাসিম, সিনিয়র সাংবাদিক জিয়া উদ্দিন আহমেদ ও এএইচএম মোতালেব, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, টেলিভিশন জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায় ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ মুসা, ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মতিউল আলম, নিউজ চ্যানেল জার্ণালিষ্ট এসোসিয়েশন ময়মনসিংহ অঞ্চলের সভাপতি মোঃ হারুনুর রশীদ, ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আ.ন,ম ফারুকসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here