যশোর জেলা থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দেওয়ার ধারাবাহিকতা অব্যাহত।

0
6

 চাকুরী জীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায়বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সম্মানিত পুলিশ সুপার, যশোর। গত ২৩/০৭/২০২০ তারিখে জেলা পুলিশ যশোরের ত্রৈমাসিক কল্যাণ সভায় সিদ্ধান্ত হয় যে অবসরে যাওয়া সহকর্মীদের বাড়ি যশোর বা পার্শ্ববর্তী জেলায় হলে সুসজ্জিত গাড়ি করে তাদের বাড়ি পৌঁছে দেয়া হবে আর দূরের জেলায় হলে শীতাতপনিয়ন্ত্রিত গাড়ির টিকেট দেয়া হবে! বাস স্ট্যান্ড পর্যন্ত সুসজ্জিত গাড়ি করে পৌঁছে দেয়া হবে।

তারই প্রেক্ষিতে গত ৩১/০৭/২০২০ খ্রিঃ বাদ জুম্মা পুলিশ লাইন্সে যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নির্দেশনায় প্রথম বারের মত যশোর জেলা থেকে অবসরে যাওয়া চার কনস্টেবল কে বিদায় দেয়া হয়। এরই ধারাবাহিকতায় অদ্য ০২/০২/২০২১ খ্রিঃ বিকাল ০২.০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ে অদ্য যশোর জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল), গমণকারী এএসআই(সশস্ত্র)/ জনাব মোঃ সোলাইমান হোসেন খাঁন এবং কনস্টেবল জনাব মোঃ সিদ্দিকুর রহমান কে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় দেওয়া হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), যশোর, জনাব মোহাম্মদ অপু সরোয়ার, অতিঃ পুলিশ সুপার, (সদর), যশোর, সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here