যে কোন মূল্যে মাদক নির্মুল করতে হবে : বিমান প্রতিমন্ত্রী

0
4

এস কে সুজন হবিগঞ্জ জেলা প্রতিনিধি

যে কোন মূল্যে মাদক নির্মুল করতে হবে। স্থানীয় লোকজন সহযোগিতা না করলে বাইরে থেকে এসে কেউ মাদক চোরাচালান করতে পারবে না। তাই এদের চিন্হিত করে দমন করতে হবে।

স্থানীয় জনগণকে পুলিশের পাশে থেকে সহযোগিতা করতে হবে। যেভাবে এই দেশকে সবাই মিলে স্বাধীন করেছি, সেভাব সবাই মিলে এদেশকে মাদকমুক্ত করবো। শনিবার (২৯ মে) বিকেল সাড়ে ৫ টায়া হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া ( হরষপুর) পুলিশ ফাঁড়ীর নবনির্মিত অস্থায়ী ভবনের উদ্বোধন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মো: মাহবুব আলী এমপি একথা বলেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, পিপিএম, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, বিপিএল, পিপিএম। উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ, সহকারী কমিশনার ভূমি মহিউদ্দিন আহমেদ, ইন্সপেক্টর গোলাম মোস্তফা, পুলিশ ফাঁড়ীর ভূমি দাতা মরহুম তৌফিক আলম চৌধুরীর পরিবারবর্গ, মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক, ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন খান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here