লালপুরে এবার অব্যাহতি দেয়া হলো আ’লীগ সভাপতি জিন্নাহ সহ ২ জনকে

0
494

 চিফ রিপোর্টার এ কে আজাদ সেন্টু :

নাটোরের লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে এবার অব্যাহতি দেয়া হলো সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমানকে।

বৃহস্পতিবার (৪ফেব্রুয়ারী) বিলমাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আজাহারুল ইসলাম খুররুমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী। উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, বিলমাড়ীয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমজাদ হোসেন, সাবেক ছাত্র লীগ নেতা প্রভাষক আব্দুল হাকীম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী জিন্নাহ মেম্বর, আবুল হোসেন প্রমুখ ।

উপস্থিত নেতাকর্মীদের দাবীতে বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমানকে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে দলীয় পদ থেকে অব্যাহতির ঘোষণা দেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। আগামী ১১ ফেব্রুয়ারী বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষনা করা হয় সভায়। সম্মেলনের পূর্ব পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে আজহারুল ইসলাম খুররুমকে দায়িত্ত্ব পালনের নির্দেশনা দেয়া হয়। এব্যপারে বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের অব্যাহতি প্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ জানান, পরস্পর অব্যাহতির বিষয়টি আমি শুনেছি। তবে আমি দলীয় শৃংখলা ভঙ্গের মতো কোন কাজ করি নাই। অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী। উল্লেখ্য গত শনিবার উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম জয়কে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here