লালপুরে নুরুল্লাপুর দাখিল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

0
14

 চিফ রিপোর্টার :

লালপুরের প্রতিটি গ্রাম আমার নিজের গ্রাম, আমি সকল গ্রামের উন্নয়ন করতে চাই, লালপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার মানউন্নয়ন করে লালপুরকে সুখী-সমৃদ্ধ করে উন্নত লালপুর হিসেবে গড়তে চাই।

নাটোরের লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নে নুরুল্লাপুর দাখিল মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন। রোবাবার (২৩ মে ২০২১) শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নির্মিতব্য চারতলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

নূরুল্লাপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপ-সহকারী প্রকৌশলী সেলিম রেজা, মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাওছার, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, ঈশ্বরদী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুজ্জামান বাবু, সদস্য সদস্য ফিরোজ আল হক ভুইয়া, গোপালপুর পৌর আওয়ামী লীগের একাংশের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম লুলু, লালপুর ইউনিয়ন আওয়মী লীগের একাংশের সভাপতি মনোয়ার হোসেন নান্টু, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা সহ মাদ্রাসার শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

সংসদ বকুল আরো বলেন, এই এলাকার রাস্তা-ঘাট, নদীর তীর ও বাঁধ সংস্কারসহ উন্নতি করা হবে। কোমলমতি শিশুরা যেন সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ জাতি গঠনে ভবিষ্যতে কাজ করতে পারে সে দিকে খেয়াল রাখবেন বলে শিক্ষকদের প্রতি তিনি আহ্বান জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here