লালপুরে পূনরায় তায়েজ উদ্দিন সভাপতি, পলাশ সা: সম্পাদক নির্বাচিত হলেন

0
106
চিফ রিপোর্টার এ কে আজাদ সেন্টু :

বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মী ও সমর্থকদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে নাটোরের লালপুর উপজেলার ১নং লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে তায়েজ উদ্দিন কে সভাপতি ও আবু বকর সিদ্দিক পলাশ কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

দলীয় সূত্রে জানাযায়, নাটোরের লালপুর উপজেলার বালিতিতা রামকৃষ্ণপুর ঈদগাহ্ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তায়েজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক পলাশের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ‍্যাড: আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী।

এছাড়াও বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, আমজাদ হোসেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম শাহিন, জাহাঙ্গীর হোসেন জাল্লু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আনিছুর রহমান, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদিকা আছিয়া জয়নুল বেনু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরল প্রমূখ। সম্মেলন বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

প্রথম অধিবেশন শেষে সন্ধ্যার পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশন শেষে সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক গণের সর্বসম্মতিক্রমে সম্মেলনে তায়েজ উদ্দিন কে সভাপতি ও আবু বকর সিদ্দিক পলাশ কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।
অনুষ্ঠানে লালপুর ইউনিয়ন ও ৯ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক দের পরিচয় করিয়ে দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here