সব্দালপুর ইউনিয়নেরর নবাগত কমান্ডারের মুক্তিযুদ্ধের সাথে আলোচনা সভা ও পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়.

0
23

জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি:

আজ সব্দালপুর ইউনিয়নের সকল মুক্তিযুদ্ধের সাথে নবাগত দায়িত্ব প্রাপ্ত কমান্ডার মোঃ মোসারফ হোসেন মোজা সাথে মতবিনিময় করেন ও তিনি সবার সাথে পরিচয় করেন।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধা যাচাই-বাছাই কমিটি সভাপতি ও জামুকার প্রতিনিধি বীরমুক্তিযুদ্ধা আলেফ মোল্লা। অনুষ্ঠানে সভাপত্বি করেন সব্দালপুর ইউনিয়নের নবাগত কমিটির প্রধান উপদেষ্টা বীরমুক্তিযুদ্ধা এম, বদরুল জাম্মান। অনুষ্ঠান পরিচালনা করেন সব্দালপুর ইউনিয়নের মুক্তিযুদ্ধা উপদেষ্টা বীরমুক্তিযুদ্ধা আরশাদুল ইসলাম তুকি। উপদেষ্টা বীরমুক্তিযুদ্ধা ওসমান গনী দুলাল মোল্লা,উপদেষ্টা বীরমুক্তিযুদ্ধা মোঃ আঃ রহমান মোল্লা, আরে উপস্থিত ছিলেন সব্দালপুর ইউনিয়নের নবাগত কমিটির ডেপুটি কমান্ডার বীরমুক্তিযুদ্ধা আব্দুল হাই মিয়া।

ভারতের সেকশন কমান্ডার বীরমুক্তিযুদ্ধা শেখ আব্দুল মজিদ, বীরমুক্তিযুদ্ধা মীর সুজায়েত, বীরমুক্তিযুদ্ধা আলী আকবর, বীরমুক্তিযুদ্ধা আঃ ছালেক, বীরমুক্তিযুদ্ধা নজরুল ইসলাম, বীরমুক্তিযুদ্ধা আকমত হোসেন, বীরমুক্তিযুদ্ধা মৃদা মরজেন হোসেন, বীরমুক্তিযুদ্ধা নবুয়াত শেখ, বীরমুক্তিযুদ্ধা লিয়াকত আলী খান সহ আরো অনেক মুক্তিযুদ্ধা প্রমূখ। এ সময় উপস্থিত মুক্তিযুদ্ধারা বলেন সাবেক সব্দালপুর ইউনিয়ন কামান্ডার মুক্তিযোদ্ধা কওছার আলী সাহেব একজন ভালো লোক নয় এবং অনেক মুক্তিযুদ্ধা পরিবারের কাছ থেকে নানানরকম কারণ দেখিয়ে অনেক টাকা আত্মসাৎ করে নিয়েছে। মুক্তিযুদ্ধের সকলের অভিযোগ শুনে মুক্তিযুদ্ধা যাচাই- কমিটি সভাপতি ও জামুকার প্রতিনিধি বীরমুক্তিযুদ্ধা আলেফ মোল্লা বলেন জেলা কমান্ডারের উপস্থিতিতে বিচার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here