সুজিত রায় নন্দী’র নির্দেশে বন্যার্তদের মাঝে, ত্রাণ বিতরন করেন চাঁদপুর জেলা ছাত্রলীগ।

0
73

বিস্তারিতঃ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, চাঁদপুরের কৃতি সন্তান,
জনাব সুজিত রায় নন্দীর, নির্দেশে চাঁদপুর পুরান বাজারের বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন চাঁদপুর জেলা ছাত্রলীগের মোঃ ইকবাল হোসেন লিটন, সার্বিক সহযোগীতায় ছিলেন জনাব তিমির নাহা মোঃ কাঞ্চন লস্কর
এস এম হ্নদয়।

দেশের উত্তরাঞ্চলে বন্যার পানি নিম্নগামী হাওয়ায়, দক্ষিণাঞ্চলে মেঘনা নদীর পানির স্রোত বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায়, চাঁদপুর পুরান বাজার সহ ও হাইমচরের বিভিন্ন স্থানে ওয়াপদার বাঁধ ভেঙে নদীর পানি বাঁধের ভিতর ঢুকে যায়। যার ফলশ্রুতিতে বন্যার সৃষ্টি হয়।

জেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন লিটন বলেন করনা ও ঘূর্ণিঝড় আম্পান এবং বন্যা মোকাবেলায়, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ।বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী’র সঠিক দিকনির্দেশনায় আমরা বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ এবং আওয়ামী পরিবারের সকল নেতা কর্মী বৃন্দ ক্ষতিগ্রস্তদের পাশে আছি থাকবো।

তিনি আরো বলেন সুজিত রায় নন্দী দেওয়া করোনা মোকাবেলার জন্য স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী, বন্যা মোকাবেলায় ত্রাণ সামগ্রী, আমরা ক্ষতিগ্রস্ত মানুষের দ্বারে দ্বারে পৌছে দিচ্ছি। ইনশাআল্লাহ আমাদের এই কার্যক্রম দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। সর্বশেষ ইকবাল হোসেন ও লস্কর গংরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামি লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী জন্য দোয়া ও প্রার্থনা কামনা করেন দেশবাসীর কাছে। আল্লাহ যেন তাদেরকে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু দান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here