সুনামগঞ্জের তিন উপজেলায় হাওর ভাতা বাস্তবায়নের দাবি

0
18

 সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে সরকার ঘোষিত তিন হাওর উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের শতকরা ২০ ভাগ হারে হাওর ভাতা প্রদানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে হাওর ভাতা বাস্তবায়ন কমিটি এই কর্মসূচি পালন করে। এ সময় বক্তারা বলেন, জেলার হাওর উপজেলা দোয়ারাবাজার, ধর্মপাশা ও শাল্লায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের হাওরভাতা প্রদান করা হলেও এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীরা এ ক্ষেত্রে বঞ্চিত হচ্ছেন। অথচ, শিক্ষকরা জাতির আগামী দিনের সুনাগরিক তৈরি করে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন।

মুজিববর্ষে দাবিটি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করেন শিক্ষক-কর্মচারীরা। বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম এর সুনামগঞ্জ জেলার সভাপতি ও জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদাচ্ছির আলম সুবুল’র সভাপতিত্বে ও শিক্ষক আবুল কালাম ও দীপঙ্কর চৌধুরী’র যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক সাইদুর রহমান জিলান, মুস্তাফিজুর রহমান, ইনার উদ্দিন হাফিম, ময়না মিয়া, লুকমান হেকিম, মুজিবুর রহমান, রফিকুল ইসলাম, ফারুক আহমদ, জিয়াউর রহমান, এএফএম সৈয়দ হোসেন, এমদাদুল হক মিলন, ছবির আহমদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here