হবিগঞ্জের সম্মানিত জেলা প্রশাসক , ইশরাত জাহান,নবীগঞ্জ উপজেলা কৃষি যন্ত্রপাতি কম্বাইন হারভেস্টর এর হস্তান্তর করেন,

0
9

এস কে সুজন হবিগঞ্জ জেলা প্রতিনিধি

আজ হবিগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান নবীগঞ্জ উপজেলায় কৃষি যন্ত্রপাতি (কম্বাইন হারভেস্টর) এর চাবি হস্তান্তর করেন এবং নমুনা শস্য কর্তন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এর মাধ্যমে নবীগঞ্জ উপজেলায় দ্বিতীয় পর্যায়ের কমবাইন হার্ভেস্টার প্রদান কার্যক্রম সমাপ্ত করা হয়। এরপর উপস্থিত কৃষক ভাইদের মাঝে ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়। অতঃপর সম্মানিত জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান নবীগঞ্জ উপজেলার দিঘলবাক ইউনিয়নের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে তিনি গৃহহীনদের জন্য গৃহনির্মাণ প্রকল্পের (২য় পর্যায়) নির্মাণ কাজ পরিদর্শন করেন এবং উপস্থিত দুস্থ ভূমিহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যান, উপজেলা পরিষদ জনাব ফজলুল হক চৌধুরী সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মর্জিনা আক্তার, উপজেলা নির্বাহী অফিসার, নবীগঞ্জ জনাব শেখ মহি উদ্দিন, হবিগঞ্জ জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচলক জনাব তমিজউদদিন খান, সহকারী কমিশনার (ভূমি) জনাব সুমাইয়া মমিন, উপজেলা কৃষি অফিসার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবং অন্যান্য সুধীজন এ সময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here