হবিগঞ্জে পাইকপাড়া এলাকার একটি খাল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার ।

0
18

এস,কে,সুজন হবিগঞ্জ জেলা প্রতিনিধি ২৮/০৫/২০২১খ্রিঃ

সকাল অনুমান ১০.০০ ঘটিকার সময় হবিগঞ্জ সদর মডেল থানাধীন ০৬নং রাজিউড়া ইউপিস্থ রাজিউড়া দক্ষিণ সাকিনের অন্তর্গত পাইকপাড়া টু উচাইল যাওয়ার পাকা রাস্তার সংলগ্ন উত্তরে বেরি খালের পানিতে একজন অজ্ঞাতনামা পুরুষ বয়স অনুমান (৩৫) এর লাশ খালের পানিতে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার সহ এলাকার লোকজনের সামনে লাশটি পানি হইতে উঠাইয়া খালের পাড়ে রেখে লাশের সুরতহাল প্রস্তুত করা হয়। সুরতহাল প্রস্তুতকালে লাশের গায়ে কমলা রংয়ের হাফ হাতা টি-শার্ট এবং ভিতরে আরেকটি হলুদ রঙ্গের সেন্ডু গেঞ্জি ছিল। লাশের পরিচয় সনাক্তের জন্য স্থানীয় লোকজনদেরকে জিজ্ঞাসাবাদ করিলে কেহ তাহাকে চিনে না বলিয়া জানায়। লাশের পরিচয় উদঘাটনের জন্য পিবিআই কর্তৃক তাহার আঙ্গুলের ছাপ নেওয়া হইয়াছে। এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায় নাই।

লাশটি বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে আছে। পরিচয় সনাক্তের জন্য আশপাশ থানা এলাকায় বার্তা প্রেরণ করা হইয়াছে। উক্ত অজ্ঞাতনামা লাশের পরিচয় সংক্রান্তে কোন তথ্য থাকলে অফিসার ইনচার্জ, হবিগঞ্জ সদর মডেল থানা, মোবা-০১৩২০-১১৮৭৭৯ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here