হবিগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ, কর্মহীন ৩শ পরিবারে ইফতারী বিতরণ

0
10

 হবিগঞ্জ জেলা প্রতিনিধি, এস কে, সুজন কুরী

হবিগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্থ, কর্মহীন ও অসহায় প্রায় ৩শ পরিবারের মাঝে রান্না করা খাবার ও ইফতারী বিতরণ করেছে হবিগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি।

বুধবার ও বৃহস্পতিবার দু’দিন ব্যাপী শহরের শায়েস্তানগর, রাজনগর, মাস্টার কোয়ার্টার, গোসাই নগরসহ বিভিন্ন এলাকায় এ ইফতারী ও খাবার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র ও রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিট-এর সেক্রেটারী আতাউর রহমান সেলিম। এ সময় তিনি বলেন, গত বছর করোনা শুরু থেকে আমরা সাধারন মানুষের পাশে ছিলাম, বর্তমানেও তাদের পাশে আছি।

রেড ক্রিসেন্ট সোসাইটি এবারও গত বছরের ন্যায় অসহায়, দরিদ্র, ঋষি পরিবার, হরিজন ও রবিদাসসহ বিভিন্ন সম্প্রদায়ের মানুষের পাশে থেকে কাজ করছে। লকডাউন চলাকালীন সময় পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান সফিকুল বারী আউয়াল, রেড ক্রিসেন্ট-এর কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান শামীম, শফিকুজ্জামান হিরাজ, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, আজীবন সদস্য ফেরদৌস আহমেদ, রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিট এর যুব প্রধান আশীষ কুমার কুরি, সাবেক যুব প্রধান পংকজ কান্তি দাস সহ সকল স্বেচ্ছাসেবকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here