গাজীপুর কোনাবাড়িতে এক নিখোঁজ শিশুর মরদেহ ১২ ঘন্টা পর উদ্ধার

0
9

গাজীপুর প্রতিনিধি, মো: হোসেন মিয়া।
বিস্তারিত: কোনাবাড়ীতে নিখোঁজের ১২ ঘন্টা পর ডোবা থেকে হাসনা (৮) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে খেলতে গিয়ে শিশুটি নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করে শিশুটির কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

রোববার (৯ আগস্ট) ভোর সারে ৪টার দিকে কোনাবাড়ী থানাধীন খোলাপাড়া এলাকায় বাসার পাশের ডোবা থেকে তার লাশ উদ্ধার করে জয়দেবপুর ফায়ার সার্ভিস ও কোনাবাড়ী থানা পুলিশ।

হাসনা রংপুর জেলার তারাগঞ্জ থানার জগেদেশপুর গ্রামের জিয়ারুল ইসলামের মেয়ে। সে দ্বিতীয় শ্রেণিতে পড়ত। হাসনা পরিবারের সাথে খোলাপাড়া এলাকার জহির মাতবরের বাড়ি ভাড়া থাকতো।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক আবু সাইদ জানান, গতকাল দুপুরে শিশু হাসনা খেলতে গিয়ে নিখোঁজ হন। পরে বিভিন্ন স্থানে হাসনাকে খোঁজাখুঁজি শুরু করে এলাকার ও পরিবারের লোকজন। পানিতে ডুবে যেতে পারে, সন্দেহ করে আশপাশে তল্লাশি চালানো হয়।পরে বাড়ির পাশের একটি ডোবা থেকে নিখোঁজ এর ১২ঘন্টা পরে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও পুলিশ।

পুলিশ আরও জানান, খুব সম্ভবত খেলতে গিয়ে অসাবধানতাবশত ডোবায় পড়ে ডুবে যায় শিশুটি। শিশুটির লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here