দোয়ারাবাজারে খেয়া নৌকা ডুবে যুবক নিখোঁজ

0
13
 স্টাফ রিপোর্টার
দোয়ারাবাজার উপজেলায় খেয়া নৌকা ডুবে এক যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। (২৩ এপ্রিল) শুক্রবার দুপুরে উপজেলার সুরমা ইউনিয়নের নূরপুরে সুরমা নদীতে খেয়া নৌকা ডুবির ঘটনা ঘটে।
নিখোঁজ যুবকের নাম শীতেশ রঞ্জন দাশ কদম (৩৪)। তিনি একই উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের বাসিন্দা মৃত রসিক লাল দাশের সন্তান। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আনুমানিক তিনটার দিকে উজান থেকে দুইটি ভেলগেট ধেয়ে আসে। এসময় খেয়া পারাপারকালে একটি ভলগেট এসে ইঞ্জিন চালিত যাত্রীবাহী খেয়া নৌকাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই খেয়া নৌকাটি ভেঙ্গে ডুবে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা নৌকায় থাকা যাত্রীদের উদ্ধার করতে সক্ষম হলেও নৌকায় থাকা একজন যুবক এখনোব্দি নিখোঁজ রয়েছে। স্থানীয় ইউপি সদস্য আলীনূর জানান, ঘটনাস্থল থেকে চালকসহ দুটি ভলগেট আটক করে দোয়ারাবাজার থানা পুলিশের হাতে তুলে দিয়েছি। দুইজন যাত্রী আহত হয়েছেন।
আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজির আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দোয়ারাবাজার থানা পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। ভেলগেট ও চালককে থানা পুলিশের হেফাজতে নিয়ে আসা হয়েছে। ডুবুরিরা অনুসন্ধান চালিয়েছে। এখন পর্যন্ত যুবকের খোঁজ মেলেনি। পুনরায় অনুসন্ধান চালানো হবে। জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সহকারি পরিচালক মোঃ শফিকুল ইসলাম ভূঞা জানান, ফায়ার সার্ভিস অফিসের একটি ডুবুরী টিম বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় দুই ঘন্টা অনুসন্ধান চালিয়েছে। নিখোঁজ যুবকের কোনো সন্ধান পাওয়া যায়নি। আগামীকাল (২৪ এপ্রিল ) শনিবার ভোর থেকে তারা আবারও অনুসন্ধানে নামবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here