নাটোরের গুরদাসপুরে কালবৈশাখী ঝড়ে গাছের ডাল ভেঙ্গে পড়লো কারের ওপর, প্রাণে বাঁচলেন পরিবারের ৫জন

0
12

 মোঃ বেল্লাল হোসেন বাবু, নাটোর জেলা প্রতিনিধি :

নাটোরের গুরদাসপুরে ব্যাপক দমকা হাওয়া ও বৃষ্টির সাথে বছরের প্রথম কালবৈশাখী ঝড় বয়ে গেল নাটোরের গুরুদাসপুর উপজেলার উপর দিয়ে।

রোববার বিকেল ৪টার দিকে ঝড়ের তান্ডবে পৌর সদরের কামারপাড়া ব্রীজসংলগ্ন সড়কে চলন্ত একটি কারের ওপর বেল গাছের মোটা ডাল ভেঙ্গে পড়ে। এসময় গাড়ীটি ধীরগতিতে চললেও সামনের গ্লাস ও ছাদে বৈদ্যুতিক খুটির তাড় ছিঁড়ে গাছের ডালটি ভেঙ্গে পড়লে গাড়ীর চালক সুমন ও তার স্ত্রী, শিশু সন্তানসহ একই পরিবারের ৫জন প্রাণে বেঁচে গেছেন।

ঘটনাস্থল পরিদর্শনে দেখা গেছে, ঝড় কমলে বিকেল ৫টার দিকে ফায়ার সার্ভিসের কর্মিরা গাছের ডাল কেটে গাড়ীটি উদ্ধার করছেন। পাশেই প্রাণে বেঁচে যাওয়া পরিবারটির লোকজন শিশু সন্তানকে জড়িয়ে কান্না করছিলেন। কার চালক সুমন উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বাসিন্দা। তিনি ভাড়ায় গাড়ী চালান। এদিকে উপজেলার নাজিরপুর, বিয়াঘাট, খুবজীপুর, মশিন্দা, ধারাবারিষা ও চাপিলা ইউনিয়নের বিভিন্ন স্থানে ঘরবাড়ি, ফসল, দোকানপাটসহ গাছপালার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ঝড়ের আভাস পেয়ে আগেই বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। গুরুদাসপুর ফায়ার সার্ভিসের কর্মিরা জানান, ঝড়ে অনেক বড় দুর্ঘটনা ঘটতো। গাছের ডাল ভেঙ্গে চলন্ত কারের ওপর পড়লে অল্পের জন্য প্রাণে বেঁচে যায় চালকসহ প্যাসেঞ্জাররা। গাড়ীটি ভাঙ্গা ডালের নিচে থেকে উদ্ধার করে সড়কের চলাচল স্বাভাবিক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here