নোয়াখালীর কবিরহাটে চিকিৎসা খরচ যোগাতে নিঃস্ব পরিবার, হতাশায় গৃহবধূর আত্মহত্যা

0
9

নুরুন্নবী নবীন, নোয়াখালী জেলা প্রতিনিধি:

নোয়াখালীর কবিরহাট উপজেলায় অসুস্থ এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। নিহত বিবি কুলসুম (৩৭) উপজেলার ৬নং ধানশালিক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দুমকরের বাড়ির ফজল হক ওরফে আলমগীরের স্ত্রী। দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। তার চিকিৎসা খরচ মেটাতে পরিবারের আর্থিক দুর্দশা দেখে হতাশায় তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (২৯ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার ধানশালিক ইউনিয়নের খাস মন্ডলীয়া গ্রামের দুমকরের বাড়িতে এ ঘটনা ঘটে।

ধানশালিক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো.মহিউদ্দিন জানান, দীর্ঘ ৪-৫ বছর ধরে কিডনি রোগ, জরায়ুসহ নানা জটিল রোগে ভুগছিলেন গৃহবধূ কুলসুম। তার স্বামী পেশায় একজন শ্রমিক। স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন তাদের সম্পত্তি বিক্রি করে কুলসুমের চিকিৎসা খরচ চালায়। তার চিকিৎসার খরচ চালাতে গিয়ে দুটি পরিবারই নিঃস্ব হয়ে গেছে। বর্তমান অর্থ সঙ্কটে তার চিকিৎসা সেবাও ব্যহত হচ্ছিল। নানা রোগের যন্ত্রণায় এবং অর্থ সঙ্কটে পড়ে হতাশাগ্রস্ত হয়ে বুধবার দুপুরের দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজের শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে নিহতের পরিবারের ভাষ্য অনুযায়ী আইনী ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here