নোয়াখালীতে বজ্রপাতে ১ ব্যবসায়ীসহ ৫টি গরু মারা যায়।

0
6

নবীন, নোয়াখালী প্রতিনিধি ঃ

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে বজ্রপাতের শিকার হয়ে আবদুল মান্নান খোকন (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রোববার বিকেল ৫টায় উপজেলা সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামে এ ঘটনা ঘটে। বজ্রপাতে মৃত আবদুল মান্নান খোকন মাইজচরা গ্রামের মৌলভী সৈয়দ আহমেদের ছেলে এবং স্থানীয় মাইজদী বাজারের পান ব্যবসায়ী ছিলেন। মৃত খোকনের প্রতিবেশী জামাল উদ্দিন জানান, রোববার বিকেলে গুঁড়িগুঁড়ি বৃষ্টির মধ্যে মাঠ থেকে গরু আনতে যান খোকন। এ সময় বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যায় খোকন। পরে আশপাশের লোকজন এসে তার লাশ উদ্ধার করে। ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসেন। তিনি বলেন, বিকেল ৫টায় বৃষ্টির মধ্যে মাঠ থেকে গরু আনতে যায় খোকন। এ সময় বজ্রপাতের শিকার হয়ে মারা যান খোকন।

এর আগে নোয়াখালীর সুবর্ণচর ও সেনবাগ উপজেলায় বজ্রপাতে ৫টি গরু মারা যায়। সেনবাগের ৮নং বিজবাগ ইউনিয়নের উত্তর বালিয়াকান্দি গ্রামে ও সুবর্ণচর উপজেলার ৪নং চরওয়াপদা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামে এবং পূর্ব চরবাটা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডে বজ্রপাতের শিকার হয়ে ৫টি গরু মারা যায়। চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ও সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here