নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি দোকান পুড়ে ছাই, এতে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি।

0
90

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি ::

নোয়াখালীর বেগমগঞ্জে ছয়ানী ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

শনিবার রাতের দিকে ছয়ানী মধ্য বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, মধ্য বাজারের আকবরের কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ সময় বাজারে উপস্থিত লোকজন আগুন নিয়ন্ত্রণ করতে এগিয়ে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ায় বাজারের মুদি, কসমেটিকস, ফার্মেসি, চা দোকানসহ অন্তত ২৫টি দোকান পুড়ে যায়।

এতে দোকানগুলোতে থাকা মালামাল পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। কয়েকটি দোকান থেকে কিছু মালামাল উদ্ধার করলেও বেশির ভাগই পুড়ে গেছে। চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here