বাঘায় গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়েছে একটি বাড়ী

0
4

 রবিউল ইসলাম,রাজশাহীঃ

রাজশাহীর বাঘায় আগুনে পুড়েছে ৩ টি ছাগল সহ একটি বাড়ি। উপজেলার মশিদপুর এলাকার আমান আলীর ৩টি ঘর ও ৩ টি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে।

ঘরে থাকা ৫টি ছাগল উদ্ধার করতে গিয়ে আমান আলীর ছেলে শরিফুল(২০) আগুনের লেলিহান শিখায় হাত ও মুখের কিছু আংশ ঝলছে যায়। ঘরের মধ্যে থাকা গর্ভবতী ২টি ছাগল উদ্ধার করতে সক্ষম হয় শরিফুল। আগুনে পুড়ে যায় ৩টি ঘর,২টি দরজা,পানির টাংকি, ৩টি ছাগল এবং ৩টি বাইসাইকেল। এতে প্রায় ২লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী। ছাগলের ঘরে জ্বালিয়ে রাখা কয়েলের আগুন থেকে সূত্রপাত হয় বলে জানান আমান আলী। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মশিদপুর গ্রামের আমান আলীর বাড়িতে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত আমান আলী কৃষি কাজ করেন। এ ঘটনায় আহত শরিফুুল বর্তমানে রাকেম হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। স্থানীয় সূত্র জানায়,গভীর রাতে ছাগলের ঘরে দেওয়া মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত হয় এবং তাৎক্ষণিক ভাবে আগুন ছড়িয়ে পড়ে। আমান আলীর চিৎকারে এলাকাবাসীরা ছুটে আসেন এবং পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু তার আগেই আসবাবপত্র গর্ভবতী ৩টি ছাগলসহ ঘরগুলো পুড়ে ছাই হয়ে যায়। মঙ্গলবার(২৩ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী। তিনি ‘আগুনে ক্ষতিগ্রস্ত আমান আলীর পরিবারের প্রায় ২.৫০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here