বাঘায় সড়ক দুর্ঘটনায় প্রান হারালেন পোস্ট মাস্টার

0
7

রবিউল ইসলাম,রাজশাহীঃ রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় প্রান হারিয়েছেন আজিজুল হক নামের এক পোস্ট মাস্টার। বৃহঃবার (০৬ মে) সকাল ৮ টার সময় উপজেলার তেঁথুলিয়া বাজারের চার রাস্তার মোড়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে। অবৈধ ভুটভুটি গাড়ির সাথে ধাক্কা লেগে আহত হয় পোস্ট মাস্টার আজিজুল হক। আহত অবস্থায় স্থানীয়রা বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মৃত্যু বরণ করেছেন পোষ্ট মাষ্টার আজিজুল হক। জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা পারভীন তৃপ্তি আজিজুল হককে মৃত ঘোষণা করেন। নিহত আজিজুল হক তেঁথুলিয়া পোষ্ট অফিসের পোষ্ট মাষ্টার হিসেবে কর্মরত ছিলেন। তিনি উপজেলার বাউসা ইউনিয়নের তেথুলিয়া মাঝপাড়া গ্রামের মৃত রাহাত আলীর বড় ছেলে।

তেঁথুলিয়া বাজারে চার রাস্তার মোড়ে তার অফিস থেকে ১০০ হাত দুরে দুর্ঘটনার কবলে পড়লে স্থানীয়রা ভটভটি আটক করলেও চালক পালিয়ে যায় । ওই পোস্ট অফিসের পোষ্টম্যান মুনসুর রহমান জানান, ১৯৯৪ সালের ২০ মার্চ চাকরিতে যোগদান করেন আজিজুল হক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

প্রতিবেশীরা জানান,আজিজুল হক মৃত্যুকালে তার স্ত্রী এবং ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে এলাকা জুড়ে বৈছে শোকের মাতম। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here