বড়াইগ্রামে সড়ক দূর্ঘটনায় চালক নিহত, রাশিয়ান প্রকৌশলী আহত

0
15

 মোঃ মুঞ্জুরুল হক সুজন নাটোর(বড়াইগ্রাম)প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে মঙ্গলবার সকালে নাটোর-পাবনা মহাসড়কে উপজেলার গুনাইহাটি এলাকায় সড়ক দূর্ঘটনায় ঈশ্বরদী রুপপুর পরমানবিক কেন্দ্রের মাইক্রোবাস চালক তৌহিদুল ইসলাম সাগর (২৮) নিহত হয়েছেন এবং কর্মকর্তা প্রকৌশলী শেরজিল গারজিল (৫০) গুরুতর আহত হয়েছে।

সাগর পাবনার ঈশ্বরদী উপজেলার মধ্যঅরনখোলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এবং শেরজিল গারজিল রাশিয়ার নাগরিক। বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম জানান- রুপপুর পারমানবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র থেকে অফিসিয়াল কাজে ঢাকাগামী মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ ১৯-৩২৩৯) উপজেলার গুনাইহাটি এলাকায় এলে নাটোর থেকে পাবনা গামী ট্রাক (ঢাকা মেট্রো ট ১৩-১৭৯০) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে মাইক্রোসবাসটি দুমড়ে মুছড়ে যায়।

বনপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা ও হাইওয়ে থানার পুলিশ এসে আহত অবস্থায় তাদের উদ্ধার করে সাগরকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে প্রকৌশলী শেরজিল গারজিলকে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি আরও জানান, এ ব্যাপারে নিহতের পিতা আব্দুর রাজ্জাক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। দুর্ঘটনায় কবলিত ট্রাক ও মাইক্রোবাস আটক করা হয়েছে। ট্রাক চালক পলাতক রয়েছে। দ্রæত তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here