মাদারীপুরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ বাবা নিহত, ছেলে আহত

0
7

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে পন্যবাহি ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোঃ জাহাঙ্গীর সরদার(৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এসময় তার সঙ্গে থাকা ছেলে কলেজছাত্র ইমাম সরদার(২০) গুরুতর আহত হয়েছে।

আহত কলেজছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বৃদ্ধ পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামের আক্কেল আলী সরদারের ছেলে। আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এলাকা ও হাসপাতাল সুত্রে জানাগেছে, বৃদ্ধ জাহাঙ্গীর সরদার তার কলেজ পড়ুয়া ছেলে ইমাম সরদারকে সাথে নিয়ে মোটরসাইকেযোগে কালকিনি কলেজের একটি কাজে রওনা দিয়ে যান। পথিমধ্যে উপজেলা সদরের পশু হাসপাতালের সামনে এলে বিপরীতগামী একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলে থাকা বাবা-ছেলে উভয় গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের দুজনকে প্রথমে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। কিন্তু জাহাঙ্গির সরদারের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা সাবেক কাউন্সিলর মোঃ মুজিবর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত জাহাঙ্গীর সরদারকে বরিশাল হাসপাতালে নেয়ার পথে মারা গেছে। আর ঘাতক ট্রাকটিকে জনতা আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here