ময়মনসিংহের গফরগাঁওয়ে তিন দিনের ব‍্যবধানে চারজনের আত্মহত্যা।

0
7
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ে তিন দিনের ব‍্যবধানে চারজনের আত্মহত‍্যার ঘঠনা ঘঠেছে। এব‍্যপারে জানা যায়,নিজ বাড়ির গোয়ালঘর থেকে আব্দুর রশিদ (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার গভীর রাতে গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নের দিঘা গ্রামে। খবর পেয়ে পুলিশ মধ্যরাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ নিয়ে উপজেলার গফরগাঁও ও পাগলা থানা এলাকায় গত তিন দিনের ব‍্যবধানে চারটি আত্মহত্যার ঘটনা ঘটেেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাওনা ইউনিয়নের দিঘা গ্রামের আব্দুর রশিদ দীর্ঘদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন ছিলেন। গতকাল শুক্রবার তারাবির নামাজের পর আব্দুর রশিদ হঠাৎ ঘর থেকে বেরিয়ে যান। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে নিজ বাড়ির গোয়ালঘরের আঁড়ার সঙ্গে গলায় দড়ি বাধা অবস্থায় আব্দুর রশিদের লাশ ঝুলতে দেখেন। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ রাত পৌনে ৩টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবির হাসান সাহাবুল বলেন, আব্দুর রশিদ কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।
অন্যদিকে বৃহস্পতিবার উপজেলার পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের ডোবাইল গ্রামের শফিকুল ইসলামের ছেলে, দশম শ্রেণির শিক্ষার্থী অনীক (১৬) গলায় ফাঁস দিয়ে, পাঁচবাগ ইউনিয়নের চৌকা গ্রামের আনাছ মিয়ার ছেলে অটোচালক রুবেল (১৬) বিষ পান করে ও শুক্রবার পৌর শহরের চার নম্বর ওয়ার্ড চর ষোলহাসিয়া এলাকার লেপ-তোশক তৈরির কারিগর আরিফ (৩২) স্ত্রীর সঙ্গে রাগ করে বিষ পানে আত্মহত্যা করে।
গফরগাঁও থানার ওসি অনুকূল চন্দ্র সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত জন‍্য প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here