ময়মনসিংহের ফুলপুরে আওয়ামী লীগ নেতার দাফন সম্পন্ন মানুষের ঢল জানাযায়।

0
10
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহর ফুলপুরে আওয়ামীলীগ নেতার দাফন সম্পন্ন জানাযায় মানুষের ঢল নেমেছিল। প্রিয় নেতাকে শেষ বারের মত দেখার জন‍্য। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য ও ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা শাহ্ কুতুব চৌধুরী (৫৬) এর নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।
আজ মঙ্গলবার বাদ আছর পৌর এলাকার ফুলপুর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে এবং খেলার মাঠ পুরো ভরে যায়। মরহুমের গ্রামের বাড়ি অর্জুনখিলায় বাদ মাগরিব দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ফুলপুর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুমের প্রথম জানাযা নামাজের আগে কফিনে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিসহ উপজেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা বিএনপি ও বিভিন্ন মহল ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানন।
ফুলপুর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুমের প্রথম জানাযা নামাজ পূর্বে বক্তব্য রাখেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, গৌরিপুর আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ, সাবেক এমপি হায়াতুর রহমান খান বেলাল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এড. ফজলুল হক, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, তারাকান্দা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবুল মিয়া সরকার, ফুলপুর পৌরসভার মেয়র আমিনুল হক, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি এমদাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।

পরিচালনায় ছিলেন, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব। ময়মনসিংহ জেলা, ফুলপুর,তারাকান্দা, নকলা, হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।
উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা শাহ্ কুতুব চৌধুরী (৫৬) আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ফুলপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা নাহিদ নিগার সুলতানা ও সাভার এনাম মেডিকেল কলেজে অধ্যায়ণরত একমাত্র ছেলে দীপ্ত চৌধুরীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি উপজেলার রূপসী ইউনিয়নের অর্জুনখিলা গ্রামে। তার মৃত্যু সংবাদে দলীয় নেতাকর্মীসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন মহল থেকে মরহুমের আত্বার মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো অব্যাহত রয়েছে। ময়মনসিংহ জেলাবাসি এক ত‍্যাগী নেতাকে হারালো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here