ময়মনসিংহে গোসল করতে গিয়ে ব্রহ্মপুত্র নদীতে ডুবে তিন শিশুর মৃত্যু।

0
48

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহে গোসল করতে গিয়ে ব্রহ্মপুত্র নদীতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে নগরীর শিল্পাচার্য জয়নুল উদ্যান সংলগ্ন ব্রহ্মপুত্র নদে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের লিডার মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতরা হলেন নগরীর সানকিপাড়া এলাকার নাসিমের ছেলে সায়েম (৭), একই এলাকার রতন মিয়ার ছেলে আহাদ (১০) ও শহীদুল ইসলামের ছেলে জিহাদ (৮)। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক কাফিয়া ফেরদৌসী বলেন, দুপুর ২টার পরে একসঙ্গে প্রথম দুইটি শিশু আসে। তারপর পর ইমারজেন্সি থেকে আরও একটি শিশুকে আনা হয়। কিন্তু তাদের কাউকেই আমরা জীবিত পাইনি। ময়মনসিংহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইউনিট লিডার মজিবুর রহমান বলেন, জয়নুল উদ্যান সংলগ্ন ব্রহ্মপুত্র নদে পাঁচজন শিশু খেলতে খেলতে পানিতে নামে।

পরে তাদের মধ্যে দুইজন পানি থেকে উঠতে সক্ষম হলেও বাকি তিনজন পানিতে ডুবে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ওই তিন শিশুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। নিহতদের লাশ পরিবারের সদস্যদের কাছে নিয়মতান্ত্রিক ভাবে দেওেয়া হবে। মর্মান্তিক এই দুঘটনার সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here