লালপুরের বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আর নেই

0
43

 স্টাফ রিপোর্টার :

নাটোরের লালপুরের বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন সোনা (৭০) রাজধানীর সন্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্না ল্লিলাহি —– রাজিউন) ।

শুক্রবার রাত ৯ টার দিকে ঢাকা সন্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন । তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান এর মেজ ভাই তিনি। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি । শনিবার দুপুর ২ টা ১০ মিনিটের দিকে উপজেলার পাইঁকপাড়া ঈদগাহ মাঠ চত্বরে রাষ্ট্রীয় মর্যাদা ও জানাযা শেষে স্থানীয় কবর স্থানে বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন সোনার দাফন সম্পূর্ণ করা হয় ।

নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী সহ স্থানীয় মুক্তিযোদ্ধারা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here