লালপুরে গ্রামীণ সড়কে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে পল্লী বিদ্যুৎ কর্মীর মৃত্যু

0
201

 এ কে আজাদ সেন্টু: চিফ রিপোর্টার :

নাটোরের লালপুরে গ্রামীণ সড়কে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে পল্লী বিদ্যুতের এক কর্মীর মৃত্যু হয়েছে। আরেক কর্মীর অবস্থা আশংকাজনক।

শনিবার ৬ ফেব্রুয়ারী বিকেল সাড়ে তিন টার দিকে উপজেলার মোহরকয়া বাজার থেকে কয়লার ডহর এলাকায় গ্রামীণ সড়কে এঘটনা ঘটে। হাসপাতাল, পল্লী বিদ্যৎ ও স্থানীয় সূত্রে জানাযায়, লালপুরের মোহরকয়া গ্রামীণ সড়কে বিকেল সাড়ে তিনটার দিকে পল্লী বিদ্যুতের লালপুর জোনাল অফিসের আব্দুলপুর অভিযোগ কেন্দ্রর ইনচার্জ লাইন টেকনিশিয়ান রেজাউল ইসলাম শাহ ও লাইন ম্যান জাহাঙ্গীর আলম মোটর সাইকেল যোগে উপজেলার মোহরকয়া বাজার সংলগ্ন সড়কে দুলাল ভান্ডারির বাড়ির সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটর সাইকেলের সাথে মুখোমখি সংঘর্ষ হয়। এসময় পল্লী বিদ্যুতের ওই দুই কর্মী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক লাইন টেকনিশিয়ান রেজাউল ইসলাম শাহ (৪৫) কে মৃত ঘোষনা করেন।

আরেক বিদ্যুৎ কর্মী জাহাঙ্গীর আলম (৪২) কে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রেজাউল ইসলাম শাহ নওগাঁ জেলার আত্রাই উপজেলার চকসিমলা গ্রামের আনসার আলীর শাহ’র ছেলে। তিনি ১ পুত্র ও ২ কন্যা সন্তানের জনক। ঘটনার সংবাদ পেয়ে লালপুর জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম সহ পল্লী বিদ্যুতের উর্ধতন কর্মকর্তাগণ হাসপাতালে ছুটে আসেন এবং লালপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here