চাটখিলের কামালপুরে ৪০ দিন জামাতে নামাজ আদায়ে শিশু ও কিশোরদের ১০টি বাইসাইকেল পুরস্কার

0
12
রিয়াজ উদ্দিন রুবেল নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কামালপুর গ্রামের ভূঁইয়া বাড়ীর মরহুম মোশাররফ হোসেন নওশাদ বড়ো ছেলে আবুধাবি প্রবাসী মাহমুদুর রহমান রুবেল ভূঁইয়ার অর্থায়নে ১০টি বাইসাইকেল প্রদান করা হয়।
শুক্রবার ২৯ জানুয়ারি বাদ জুম্মা কামালপুর জামে মসজিদের খতিব কামালপুর মোহাম্মদীয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মুফতি মাহমুদ আল হাবীব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা যুবলীগের আহ্বায়ক বেলায়েত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়াগ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক কামালপুর মোহাম্মদীয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক রেজাউল কবির সোহেল, ৫নং মোহাম্মাদপুর ইউনিয়নের চেয়ারম্যান শহীদ উল্লাহ, ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রাজু।
আরো উপস্থিত ছিলো দৈনিক স্বাধীন সংবাদ-দৈনিক আলোকিত একুশে সংবাদের জেলা প্রতিনিধি মোঃ বেল্লাল হোসেন নাঈম, এশিয়া টিভি ও গণমুক্তির প্রতিনিধি মাহবুব আলম, ৭১টিভির সোনাইমুড়ী প্রতিনিধি অনিক, দৈনিক বাংলাদেশ সমাচার’র প্রতিনিধি ফরিদ খান, সাংবাদিক বেল্লাল, রুবেলের ছোট ভাই নাছির উদ্দিন ভূঁইয়া, শাহ্ আলম ভূঁইয়া, জাকির হোসেন মজুমদার, প্রবাসী ইউসুফ মজুমদার, ফরিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। শিশু কিশোরদের মধ্যে পুরুস্কার প্রাপ্তরা হলো, মোহাম্মদ আহাদ, আবির হাসান, নাঈম, মেহেরার হোসেন মাহিমা, আরাফাত হোসেন, তা-ছিন আল মোকতাবির, পেয়ার আলী একরাম হোসেন, জারিফ, ছাইমন।
মুফতি মাহমুদ আল হাবীব বলেন, রুবেল ভূঁইয়া অর্থায়নে এ সাইকেল গুলো প্রদান করা হয়েছে, তার বাবাকে আল্লাহ তাআলা জান্নাতের উচ্চ মোকাম দান করুক। বক্তাগণ বলেন যে সব শিশু কিশোররা তাকবিরে উলার সাথে ৪০দিন জামাতের সাথে প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজ আদায় করেছে তাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই এবং তার মা-বাবা কে ধন্যবাদ জানাই। রুবেল ভূঁইয়ার জন্য দোয়া করবেন আল্লাহ তাআলা যেন তাকে নেক হায়াত দান করুক এবং প্রবাসজীবন সুখময় হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here