অচিরেই সাভারবাসী উন্নত শহরের সুবিধা ভোগ করবেঃ মঞ্জুরুল আলম রাজীব

0
26
 উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
অচিরেই সাভারবাসী উন্নত শহরের সুবিধা ভোগ করবেন বলে মন্তব্য করেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মঞ্জুরুল আলম রাজীব।
২৬ মে দুপুরে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে আরিচা মহাসড়ক পর্যন্ত আর এইচ ডি সড়কের রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন কালে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মিশন গ্রাম হবে শহর, এই মিশনের ধারাবাহিকতায় সাভারের প্রতিটি সড়কসহ সকল উন্নয়নমূলক কার্যক্রম চলমান রয়েছে। সাভার উপজেলার উন্নয়নের অংশ হিসেবে গ্রামীণ অবকাঠামোয় একটি রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।
তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে সাভার উপজেলা প্রকৌশলী আবু সালেহ প্রামাণিক, এছাড়া সকল ইউপি সদস্যগণ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এলজিইডি থেকে বরাদ্দ দেওয়া এক কোটি ৩৬ লক্ষ টাকা ব্যায়ে রাস্তাটির নির্মাণ কাজ সম্পন্ন হবে। দীর্ঘদিন পরে হলেও অবহেলিত এই রাস্তাটির কাজ হওয়ায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here