আশুগঞ্জে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাষির্কী পালিত

0
13

মোঃ নাহিদ সিকদার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি :-

ব্রাহ্মণবাড়িয়া জেলার বন্ধর নগরী আশুগঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবাষির্কী উৎসব আনন্দে পালিত হয়েছে।

প্রথমে বঙ্গবন্ধু মুড়ালে ফুলদিয়ে অনুষ্ঠান আরম্ভ করেন করেন। মূল আলোচনা অনুষ্ঠানে প্রথমে কোরআন তেলোয়াত ও গীতা পাঠ দিয়ে শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিধি ছিলেন সাবেক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি সরাইল ও আশুগঞ্জ ও সরাইলের জননেতা জনাব মঈন উদ্দিন মঈন,সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক জনাব আবু নাছের আহমেদ,বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য দূগাপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজী জিয়াউল করিম সাজু খাঁন,এস,এম,তোফায়েল আলী রুবেল,সদর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন,আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান সেলিম ডা:,তালশহর ইউনিয়নের চেয়ারম্যান আবুসামা,শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান সাফিউদ্দিন,তারুয়া ইউনিয়নের চেয়ারম্যান ইদ্রিস হাছান, লালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যানমুশেদ মাষ্টার,বতমান যুবলীগের কেন্দ্রীয় নিবার্হী সদস্য মোঃ মুজিবুর রহমান,সাবেক উপজেলা ভাইসচেয়ার ম্যান আমির হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা মুকবুল হোসেন,উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শেখ দাউদ অপি,মতিউর রহমান সরকার,সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহীন সিকদার,সহসভাপতি আলমগীর হোসেন ফরহাদ,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রিফাত সিকদার,যুগ্ন আহ্বায়ক হান্নান সিকদার,শ্রমীকলীগের সভাপতি মুছা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের নেতা কমিবৃন্দ।
অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক উপজেলা ছাত্রলীগ এর সভাপতি ও বতর্মান আওয়ামীলীগের অন্যতম সদস্য জনাব এস,এম তোফায়েল আলী রুবেল ও সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহীন সিকদার। অনুষ্ঠানে বক্তারা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আওয়ামীলীগের প্রতিষ্ঠার ইতিহাস তুলেধরেন। সভাশেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং পরিবারের সকল সদস্যদের মাগফেরাত ও আওয়ামীলীগের সাফল্যের জন্য মোনাজাত করে ৭২তম প্রতিষ্টা বাষিকি উপলক্ষ্যে বিশাল কেক কাটা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here