ঈদের একদিন আগেও কুয়াকাটার জনগণকে ঈদ উপহার দিতে থেমে নেই মনির শরীফ

0
14

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা- কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:-

ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুয়াকাটা পৌরসভা ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো: মনির শরীফ, পবিত্র মাহে রমজানের বিদায় বেলায় ঈদ বস্ত্র উপহার নিয়ে হাজির তার এলাকার অসহায় মানুষের পাশে।

আজ রাত্রি শেষে সকালের সূর্যের সুপ্রভাত, ঈদের আনন্দ উল্লাসে মেতে উঠবে এই পরিবারগুলো। আনন্দ উল্লাস এক নজর দেখার জন্য জনগণের পাশে মনির শরীফ সর্বদা কাজ করে যাচ্ছেন। যার রাজনৈতিক জীবনে রয়েছে অনেক সম্মান, ভালোবাসা বন্দী করেছে কুয়াকাটার সামাজিক সংগঠনগুলো। মনির শরীফ তার অনুভূতি ঘিরে এবং তার চিন্তা ভাবনায় তৈরি হচ্ছে ৩নং ওয়ার্ড মডেল টাউন। মহামারী করোনাভাইরাসের মাঝেও ঈদ উপহার নিয়ে হাজির হয়েছে তার এলাকার জনগণের কাছে, ঈদ উপহার হাতে পেয়ে আনন্দের হাসি হেসেছে অসহায় পরিবার গুলো।

কথার শুরুতে মরিয়ম বেগম বলেন, সৎ সাহসী একজন যোগ্য জনপ্রতিনিধি পেয়েছি আমরা। মরিয়ম বেগম আরো বলেন,লকডাউন এবং পবিত্র মাহে রমজান শুরু থেকে আমার এবং এলাকার সকল মানুষের ঘরে ঘরে এসে আমাদের দুঃখ কষ্টের কথা শুনছে আমাদের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মনির শরীফ, এবং তার সাধ্যমত আমাদের সহযোগিতা করছে আসছে, রমজান মাসে ঈদ নিয়ে চিন্তার মধ্যে দিন পার করছিলাম। আজ হঠাৎ করে রাতের আধারে এসে আমাকে ডাক দেয় আর বলে বোন তোর পরিবারের জন্য ঈদ উপহার, এই বিপদ কালীন সময়ে পরিবারের ঈদ উপহার হাতে পেয়ে নিজেকে অনেক আনন্দিত লেগেছে।

কুয়াকাটা তরুণ ক্লাবের, সভাপতি ইব্রাহিম ওয়াহিদ বলেন, মনির শরিফ সব সময় তরুণ প্রজন্মকে সহযোগিতা এবং তাদেরকে উৎসাহিত করে আসছে, এবার ঈদে তরুণ শিক্ষিত সমাজের মাঝে ঈদ উপহার দিয়েছেন। একই সাথে কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের, সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, তিনি বলেন মনির শরীফ নির্বাচনের আগ থেকে ঘোষণা দিয়েছিল নির্বাচিত হওয়ার পরে ৩নং ওয়ার্ডকে মডেল টাউন হিসেবে গড়ে তুলবে, সেভাবেই তার কার্যক্রম চালাচ্ছে আমরা সবাই তাকে ধন্যবাদ জানাই তার কাজের গতিতে, সুন্দর একটি গ্রাম গড়ে উঠবে।

কাউন্সিলর মনির শরীফ বলেন, আমি ছোট থেকেই রাজনৈতিক সামাজিক কাজে জড়িত ছিলাম, এখন পর্যন্ত অসহায় মানুষের সহযোগিতা করে যাচ্ছি, আল্লাহ তালার রহমতে যতদিন এই দুনিয়ায় বেঁচে থাকব ততদিন মানুষের পাশে সুখে দুঃখে থাকবো। এবং সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, নিজের সাধ্যমত যতটুকু পেরেছি ততটুকু সহযোগিতা করেছি আমার ওয়ার্ডের জনগণকে। পরিশেষে কুয়াকাটা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছে, এবং শুভেচ্ছা বার্তা উল্লেখ করেছেন মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে সরকারি নির্দেশগুলো মেনে চলার অনুরোধ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here