কমলগঞ্জে খাদিমুল উম্মাহ ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0
10

আব্দুল বাছিত খান,জেলা প্রতিনিধি, মৌলভীবাজার :

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানায় জগন্নাথপুর,কান্দিগাও গ্রামে সুফিয়া খাতুন ইসলামীয়া মডেল মাদ্রাসায় আল্লামা খলিলুর রহমান হামিদী রহঃ’র স্মরনে কুতবে দাওরান বর্ণভী রহঃ এর প্রতিষ্টিত আঞ্জুমানে খাওয়াতিনে হেফাজতে ইসলাম এর উদ্যোগে হযরত মাও,আইয়ুব আলী সাহেব, শায়খে মিঠিপুরী হুজুরের সভাপতিত্বে হাফিজ আবু হানিফা সাহেবের সঞ্চালনায় গত বৃহস্পতিবার বিকাল ৩টায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত মাহফিলে খাদিমুল উম্মাহ ফাউন্ডেশন ইউ,কে’র পক্ষ থেকে ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান মাও,শেখ রুম্মান আহমদ হাফিজাহুল্লাহ এর মাধ্যমে জগন্নাথপুর, জগনশালা, প্রতাপী, চৈত্রঘাটসহ প্রায় ৬০টি অসহায় দুস্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়। তাছাড়া খাদিমুল উম্মাহ ফাউন্ডেশন ইউ কে’র মাধ্যমে চলিত বছরে সুফিয়া খাতুন ইসলামী মডেল মাদ্রাসা,বলরামপুর মাদ্রাসা, মুন্সিবাজার মাদ্রাসা,নুরুল কোরাআন মাদ্রাসা,মোহাম্মাদপুর আনোয়ারা বেগম মহিলা মাদ্রাসাসহ মৌলভীবাজার সদর, শ্রীমঙ্গল শহর, ও কমলগঞ্জ উপজেলার বৃন্দাবনপুর, জসমতপুর, দেবীপুর, সিদ্ধেশ্বরপুর, বালিকান্দি গ্রামসহ মোট ২৮৫ কম্বল ও ২০০ কাপড় দুস্থ-অসহায়দের মধ্যে বিতরণ করা সম্পন্ন হয়। উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফেদায়ে ইসলাম আল্লামা খলিলুর রহমান রহঃ এর সুজুগ্য বড় ছাহেবজাদা ফেদায়ে উম্মাহ হযরত মাও,শেখ নূরে আলম হামিদী হাফিজাহুল্লাহ নায়বে সদরে মুহতামীম বরুণা মাদ্রাসা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন #হযরত মাও,লূৎফুর রহমান জাকারিয়া #শামছুল ইসলাম ফারুক #হযরত মাও,হুসাইন আহমদ খালেদ বীন শাওকী, মাও,ফাত্তাহুর রশীদ মাহফুজ ,মুফতি রিফাত খান প্রমুখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন খাদিমুল উম্মাহ ফাউন্ডেশনের সহকারী সমন্বয়ক মাও,আলাউর রহমান তালুকদার, মাও,আব্দুস সামাদ সুমন,মাও,জাবের আহমদ,মোঃ শুয়েব আহমদ ফাহিম। উক্ত মাহফিলে ফেদায়ে ইসলাম আল্লামা খলিলুর রহমান রহঃ সহ এলাকার সকল মূর্দেগানদের জন্য ও বর্তমান করোনা ভাইরাস নামক গজব থেকে মানবজাতির মুক্তির জন্য দোয়া করা হয়। অবশেষে হযরত মাও,খালেদ বীন শাওকী ছাহেব জাদায়ে মাদবপুরী, হুজুরের দোয়ার মাধ্যমে মাহফিল সমাপ্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here