তাহিরপুরে বন্যার্ত পরিবারে অফিসার্স ক্লাবের নগদ অর্থ বিতরন

0
10

শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-

তাহিরপুরে কর্মরত সরকারি কর্মকর্তাগণ ব্যক্তিগত তহবিল গঠন করে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে।

শুক্রবার (১জুলাই) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবিরের নেতৃত্বে উপজেলা সদরের জামালগড়, দক্ষিণ বড়দল ইউনিয়নের টুকেরগাঁও, গোবিন্দপুর, খাস পাড়া ও জামলাবাজ গ্রামের দুইশত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৫’শ করে নগদ অর্থ বিতরন করা হয়।

বিতরন কালে সাথে ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাসান উদ-দৌলা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, উপজেলা ইঞ্জিনিয়ার ইকবাল কবির, আবাসিক মেডিকাল অফিসার ডা. শরিফুল ইসলাম, উপজেলা খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজুর রহমান, উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল মান্নান, সংবাদিক শওকত হাসান প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির বলেন, আমরা তাহিরপুরে কর্মরত সরকারি কর্মকর্তাগণ অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ব্যক্তিগত তহবিল গঠন করে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছি। তিনি আরোও বলেন, তাহিরপুরের মানুষ অসম সাহসী। আশা করি ক্ষতিগ্রস্ত পরিবারগুলো বন্যার প্রভাব কাটিয়ে দ্রুত স্বাভাবিক জীবনে ফিরতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here