ধুবড়িয়া ইউনিয়ন বাসিকে কবিরের ঈদ শুভেচ্ছা

0
25

নাগরপুর উপজেলা প্রতিনিধিঃ-

ঈদুল ফিতর উপলক্ষে প্রিয় ধুবড়িয়া ইউনিয়ন বাসী সহ সবার প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঐতিহ্যবাহী ধুবড়িয়া ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক ও টাংগাইল জেলা আওয়ামী মৎস্য জীবী লীগ এর সদস্য ও বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব প্রাপ্ত মোঃকবির হোসেন।

তিনি এক বার্তায় বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে উপস্থিত। পবিত্র ঈদুল ফিতর হলো মাসব্যাপী সিয়াম সাধনার সমাপনী অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য পবিত্র কুরআন নাযিল করেছেন।সারা বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত এই করোনায় আমিও একজন ভুক্তভোগী আল্লাহর রহমতে সবার দো”আয় আমি সুস্থ হয়েছি। এমতাবস্থায় আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে ধুবড়িয়া ইউনিয়ন বাসিসহ সবার প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক,ঈদ মোবারক।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় গত বছর হতে ঈদের আনন্দ অন্য সব ঈদের চেয়ে অন্যরকম হচ্ছে।ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার মাধ্যমে এবারের ঈদ-উল-ফিতর উদযাপন করার জন্য আমি ধুবড়িয়া ইউনিয়ন বাসির সর্বস্তরের জনগন সহ সবার প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।শুভেচ্ছা বার্তায় যুবলীগ আহ্বায়ক কবির হোসেন আরো বলেন, ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা সহ সরকারের দেওয়া সকল নিয়মকানুন মেনে চলার জন্য অনুরোধ করা হইলো এবং জাতির জনক বঙ্গবন্ধুর সু যোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহো পরিবারের সবার জন্য আপনাদের কাছে দো”আ চাই সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন নিরাপদে থাকুন,আল্লাহ হাফেজ জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here