নাটোরে মাদক ও সন্ত্রাস নিয়ন্ত্রনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

0
34

চিফ রিপোর্টার এ কে আজাদ সেন্টু :

নাটোরের বড়াইগ্রামে মাদক, সস্ত্রাস, জঙ্গীবাদ নিয়ন্ত্রনে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মো: সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

বৃহস্পতিবার সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এই কর্মসূচীর আয়োজন করেন। অনুষ্ঠানে বড়াইগ্রাম মাদক নিয়ন্ত্রন নাগরিক কমিটির সভাপতি ও প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রাং এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ম: সম্পাদক আবুল কালাম আজাদ, দৈনিক প্রথম আলো’র নাটোর জেলা প্রতিনিধি এ্যাড. মো: মুক্তার হোসেন, ডিবিসি টিভির নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সম্পাদক পিকেএম আব্দুল বারী, বড়াইগ্রাম বড়াইগ্রাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক রেজাউল করিম মৃধা, জোয়াড়ী ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য ফেরদৌস উল আলমসহ নাটোর ও বড়াইগ্রামের বিভিন্ন গনমাধ্যমে দায়িত্বরত প্রায় অর্ধশত সাংবাদিকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here